,

বার্সা শিবিরে আরেকটি দুঃসংবাদ

বিডিনিউজ ১০ স্পোর্টস ডেস্ক: চোট পিছু ছাড়ছে না বার্সেলোনার। ইনজুরিতে পড়ে ইতিমধ্যে ছিটকে গেছেন সার্জিও রবার্তো, রাফিনহা ও ইয়াসপার সিলিসেন। এবার সেই মিছিলে যোগ দিলেন লুইস সুয়ারেজ। হাঁটুর চোটে মাঠের বাইরে চলে গেলেন তিনি।

গেল রোববার অ্যাটলেটিকো মাদ্রিদের দূর্গে ১-১ গোলে ড্র করে বার্সা। সেই ম্যাচে পুরোটা সময় খেলেন সুয়ারেজ। ম্যাচের পর তার হাঁটুতে সমস্যা ধরা পড়ে। পরে স্ক্যান করা হয়। এরই মধ্যে রিপোর্ট এসে পড়েছে বার্সার হাতে।

ক্লাবের তরফ থেকে জানানো হয়েছে, হাঁটুর চোটে ছিটকে গেছেন সুয়ারেজ। দুই সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে। এসময়ে পূর্ণ বিশ্রামে থাকতে উরুগুইয়ান ফরোয়ার্ডকে।

এর আগে একই কারণে দীর্ঘ সময়ের জন্য ছিটকে গেছেন রাফিনহা। হাঁটুর চোটে মৌসুমই শেষ হয়ে গেছে তার। ব্রাজিলিয়ান মিডফিল্ডারকে যেতে হবে ছুরি-কাঁচির নিচে। হ্যামস্ট্রিংয়ের চোটে এক মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন রবার্তো। এছাড়া ঊরুর চোটে তিন সপ্তাহ বাইরে থাকতে হবে সিলিসেনকে।

আগামী দুই সপ্তাহে চারটি বড় ম্যাচ খেলতে হবে বার্সাকে। গুরুত্বপূর্ণ সময়ে একের পর এক খেলোয়াড়ের চোট কাতালানদের জন্য বড় ধাক্কাই বটে।

তবে দুঃসংবাদের মাঝে আছে সুখবরও। ইনজুরি কাটিয়ে পুরোপুরি সুস্থ হয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন ফিলিপে কুতিনহো ও ইভান রাকিতিচ।

এই বিভাগের আরও খবর